ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক করে পুলিশে দিল জনতা

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা থেকে মোঃ বাহার উদ্দিন (২৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সে ডুলাহাজারা ইউনিয়নের (৫নং ওয়ার্ড) বালুরচর গ্রামের আবদুল মন্নানের ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১১টার সময় একই ইউনিয়নের উলুবনিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। উলুবনিয়া গ্রামের লোকজনের সাথে কথা বলে জানা গেছে, এলাকায় ইয়াবা টেবলেট বেচাকেনা চলছে এমন খবর জানতে পেরে সজাগ ছিল সচেতন লোকজন। ঘটনার রাতে বালুরচর গ্রামের আবদুল মন্নানের ছেলে বাহার নামের যুবক উলুবনিয়ায় ইয়াবা বিক্রি করতে এসে হাতেনাতে ধরা পড়ে। আটক ওই যুবকের কাছ থেকে ইয়াবার একটি প্যাকেট উদ্ধার করা হয়েছে বলে স্থানীয়রা জানান।

এব্যপারে উলুবনিয়া (৪নং ওয়ার্ড)র ইউপি সদস্য জয়নাল আবেদীন সোনামিয়া বলেন, এলাকার লোকজনের হাতে ইয়াবাসহ যুবক আটকের খবর পেয়ে থানা পুলিশকে অবগত করা হয়। পরে পুলিশ এসে আটক যুবকের জবানবন্দী নিয়ে তাকে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ ইসমাইল জানান, ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া থেকে ৬৫ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। তাকে পরদিন আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: